জুয়ার আসর থেকে আ.লীগ নেতাসহ আটক ১০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১০:৪৩ পিএম, ২৬ জুলাই ২০২১

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের ক্ষুদ্র সিধলী গ্রামে জুয়ার আসর থেকে এক আওয়ামী লীগ নেতাসহ ১০ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন-ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী খান, আবুল কালাম, মানিক মিয়া, ওয়াসিম মিয়া, হাবিবুর রহমান, আনু ফকির, আবদুল করিম, জিয়াউর রহমান, জনি রায় ও যুবলীগ নেতা রুবেল তালুকদার।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার কলমাকান্দার সিধলী এলাকায় দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী দলীয় প্রভাব খাটিয়ে জুয়ার আসর বসাচ্ছিলেন। এলাকাবাসী ভয়ে কেউ প্রতিবাদ করেনি। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১০ জনকে আটক করে। এসময় পুলিশ ওই আসর থেকে নগদ ১৭ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করে।

নেত্রকোনা ডিবির ওসি এ টি এম মাহমুদুল হক জানান, জুয়া খেলার আসর থেকে ১০ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এইচ এম কামাল/এসআর/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]