ফ্রিজের পেছনে লুকিয়ে ছিল চোর, আটকাতে গিয়ে ছুরিকাঘাতে আহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২৭ জুলাই ২০২১

নোয়াখালী সদর উপজেলায় চোরের ছুরিকাঘাতে হামিদুর রহমান (৬০) ও মাহবুবুর রহমান (২৯) নামের দুই ব্যক্তি আহত হয়েছেন। পরে মো. রাশেদ (৩০) নামের ওই চোরকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) রাত ১০টায় উপজেলার নোয়াখালী ইউনিয়নের মধ্য চর উরিয়া গ্রামের হামিদ পেশকার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত হামিদুর ও মাহবুবুরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে রাশেদকে পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাড়ির লোকজন জানান, সোমবার রাতে চুরির উদ্দেশ্যে হামিদুরের ঘরে ঢুকে ফ্রিজের পেছনে লুকিয়ে ছিলেন একই এলাকার রাশেদ। কিছুক্ষণ পর বাইরে থেকে ঘরে আসেন বাড়ির একজন। ফ্রিজের পেছনে কেউ একজন আছে বুঝতে পেরে দ্রুত বের হয়ে বাইরে থেকে দরজা আটকে দেয়া হয়। পরে বাড়ির অন্য সদস্যরা এসে ঘরে ঢোকেন। এসময় হামিদুর ও মাহবুবুরকে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করেন রাশেদ। স্থানীয়রা তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন বলেন, চুরি করতে গিয়ে দুইজনকে আহত করায় এক যুবককে আটক করা হয়েছে। অসুস্থ হওয়ায় পুলিশ হেফাজতে নোয়াখালী জেনারেল হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শারীরিক অবস্থার উন্নতি হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইকবাল হোসেন মজনু/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]