কঠোর বিধিনিষেধেও বের হয়েছিলেন টিকটক করতে, শাস্তি কান ধরে ওঠবস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২৮ জুলাই ২০২১

কঠোর লকডাউন সত্ত্বেও নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় কয়েকজন যুবক প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া ও মুখে মাস্ক না পরার কারণে কান ধরে ওঠবস করানো হয়েছে। প্রায় ১০ মিনিট সড়ক বিভাজকের ওপর দাঁড়িয়ে থাকাসহ ১০ বার কান ধরে ওঠবস করিয়েছেন আনসার সদস্যরা। এ সময় তাদের ভবিষ্যতের জন্য সতর্ক করে দেয়া হয়।

ঢাকা নবাবগঞ্জ ১৭ ব্যাটালিয়ন ইউনিটের আনসার সদস্য আতিক বলেন, যাদের এই শাস্তি দেয়া হয়েছে তারা বখাটে। তারা রাস্তায় বের হয়েছে টিকটক করার জন্য। বিনা প্রয়োজনে মাস্ক ছাড়া বের হওয়ায় তাদের দাঁড় করিয়ে রাখাসহ ১০ বার কান ধরে ওঠবস করানো হয়েছে। একই সঙ্গে প্রত্যেককে পাঁচটি করে মাস্ক ক্রয় করিয়ে ভবিষ্যতের জন্য সতর্ক করে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, আমরা চাই সবাই সরকার নির্দেশিত বিধিনিষেধ মেনে চলুক। এতে করে আমরা সবাই ভালো থাকব। শাস্তি দেয়া আমাদের উদ্দেশ্য নয়। এদের মাধ্যমে যেন সবাই সতর্ক হয় সেটাই আমাদের উদ্দেশ্য।

কঠোর বিধিনিষেধ কার্যকরে প্রথম দিন থেকেই কঠোর অবস্থানে রয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। যারাই বিনা প্রয়োজনে বাইরে বের হচ্ছেন তাদের জেরার মুখে পড়তে হচ্ছে। প্রথমদিন অনেককে বিনা প্রয়োজনে বের হওয়ার অপরাধে রাস্তায় এক পায়ে দাঁড় করিয়েও রাখা হয়।

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]