তাজিয়া মিছিলে নেতৃত্বের দ্বন্দ্বে ভাই ও ভাতিজার হাতে বৃদ্ধ খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৩:৪৩ এএম, ২৯ জুলাই ২০২১
প্রতীকী ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে তাজিয়া মিছিলের নেতৃত্ব দেয়া নিয়ে বাগবিতণ্ডার জেরে রিয়াজ উদ্দিন খাঁ (৭০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার ছোট ভাই ও ভাতিজা।

বুধবার (২৮ জুলাই) রাত পৌনে ৯টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলেসহ দুইজন আহত হয়েছেন।

নিহত রিয়াজ উদ্দিন খাঁ সিরাজনগর গ্রামের মৃত মজি খাঁর ছেলে। হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্ত দিরাজ খাঁ তার আপন ছোট ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, তাজিয়া মিছিলে নেতৃত্ব দেয়া নিয়ে কথা উঠলে তা নিয়ে রিয়াজ খাঁর সঙ্গে তার ছোট ভাই দিরাজ খাঁ ও ভাতিজা সাদ্দামের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তারা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এর জের ধরে বুধবার রাত পৌনে ৯টার দিকে বাড়ির সামনে রিয়াজ খাঁকে রামদা দিয়ে কোপায় ছোট ভাই দিরাজ ও তার ছেলে সাদ্দাম। এতে ঘটনাস্থলেই রিয়াজ খাঁ মারা যান।

এসময় দিরাজ ও তার ছেলে সাদ্দামকে নিবৃত্ত করতে গেলে রিয়াজ খাঁর ছেলে স্বপন এবং প্রতিবেশী আরজিনা খাতুনও আহত হন। তাদেরকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভেড়ামারা সার্কের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত জানান, ঘটনার পর থেকে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

আল-মামুন সাগর/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected].com