নোয়াখালীতে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৪০ এএম, ২৯ জুলাই ২০২১
ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে জান্নাতুল ফেরদাউস রূপা (২১) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মো. সোহেলকে (৩০) আটক করেছে।

বুধবার (২৮ জুলাই) সন্ধ্যায় উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সিকদার বলেন, ৯৯৯ নম্বরে কল পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার ও জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সোহেলকে থানায় নেয়া হয়েছে। বাদীর অভিযোগ ও ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আটক সোহেল নরোত্তমপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পাটোয়ারী বাড়ির মৃত জসিম উদ্দিনের ছেলে। তিনি চৌমুহনী ইসলাম মার্কেটের কসমেটিকসের ব্যবসা করেন।

অন্যদিকে নিহত রূপা সোনাইমুড়ী উপজেলার বজরা গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের মেয়ে। তার এক বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে এবং তিনি বর্তমানে চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

মো. সোহেল দাবি করেন, রূপা তার রুমের ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে মরদেহ নামিয়ে ফেলায় এখন মৃত্যু নিয়ে তার শ্বশুর পক্ষের লোকজন সন্দেহ করছেন।

রূপার মামা সুমন জানান, রূপার আত্মহত্যা করার কোনো কারণ তারা খুঁজে পাচ্ছেন না। তারা গিয়ে মরদেহ মাটিতে পেয়ে ৯৯৯ নম্বরে কল দেয়ার পর ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে স্বামীকে আটক করেছে।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]