এনায়েতপুরে নদীতে গোসলে নেমে কলেজছাত্র নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২৯ জুলাই ২০২১

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুরে যমুনা নদীতে গোসল করতে নেমে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছে। রেজাউল করিম (২২) পাবনার ঈশ্বরদী পৌর এলাকার আলহাজ মোড়ের আবুল কাশেমের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে কয়েক বন্ধুর সঙ্গে এনায়েতপুর স্পার বাঁধের দক্ষিণ পাশের নদীতে গোসল করতে নেমে রেজাউল করিম নিখোঁজ হয়। তার স্বজন এবং এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, ঈদের আগে রেজাউল করিম থানার খোকশাবাড়ি গ্রামের তার বড় ভাই রফিকুল ইসলামের বাড়িতে মায়ের সাথে বেড়াতে আসে।

এরপর বৃহস্পতিবার দুপুরে কয়েক বন্ধুর সঙ্গে এনায়েতপুরে নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানার কারণে তার সাথে থাকা বন্ধুদের অগোচরে হঠাৎ সে তলিয়ে যায়। এরপর বিষয়টি জানাজানি হলে বেলকুচি থেকে আসা ফায়ার সার্ভিসের একটি টিমসহ স্থানীয়রা নদীতে উদ্ধার অভিযান চালায়।

তবে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিখোঁজ রেজাউলের কোনো হদিস পাওয়া যায়নি। এ অবস্থায় রাজশাহীর ডুবুরি দল এসেছে। তারা উদ্ধার তৎপরতা চালু করেছে।

ইউসুফ দেওয়ান রাজু/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]