নদীতে গোসলে নেমে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:২৯ এএম, ৩১ জুলাই ২০২১

নানাবাড়ি বেড়াতে গিয়ে নদীতে গোসল করতে নেমে ফাহিম হোসেন অনিক (২২) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। তিনি রাজধানীর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।

শুক্রবার (৩০ জুলাই) দুপুর ১২টার দিকে তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর পোতাজিয়া এলাকায় বড়াল নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে যান।

ফাহিম পাবনার সাঁথিয়া উপজেলা দিন নাগডেমরা ইউনিয়নের সোনাতলা গ্রামের প্রকৌশলী আকরাম হোসেনের ছেলে। তার চাচা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেন।

ফাহিমের পরিবারের লোকজন জানান, তিনি শাহজাদপুরে নানা বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার দুপুর ১২টার দিকে অন্যদের সঙ্গে ফাহিম বড়াল নদীতে গোসল করতে যান। দুর্ঘটনাক্রমে তিনি নদীতে নামার পরপরই ডুবে যান।

এরপর স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো হদিস পাননি। পরে সন্ধ্যা ছয়টার দিকে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা সন্ধ্যা সাতটার দিকে ফাহিমের মরদেহ বড়াল নদীর তলদেশ থেকে উদ্ধার করেন।

আমিন ইসলাম/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]