মোবাইল কিনে না দেয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ০১ আগস্ট ২০২১
ফাইল ছবি

বগুড়ার আদমদীঘিতে মোবাইল ফোন কিনে না দেয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে বিজয় (১৮) নামে এক কিশোর বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামের আব্দুল হামিদের ছেলে। এ ঘটনায় রোববার (১ আগস্ট) দুপুরে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক দিন ধরে বিজয় তার বাবা-মায়ের কাছে একটি মোবাইল ফোন চায়। এমতাবস্থায় বাবা-মা ফোন কিনে দিতে না পারায় সে শনিবার বিকেলে সবার অজান্তে নিজ বাড়িতে অতিরিক্ত গ্যাসের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে ওই দিন রাত ১১টায় তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, ফোন কিনে দিতে না পারায় বাবা-মায়ের ওপর অভিমান করে ওই কিশোর আত্মহত্যা করে। কোনো বাদী না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]