নোয়াখালীতে সড়কে চাঁদাবাজির অভিযোগে এসআই ক্লোজড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১১:১১ পিএম, ০১ আগস্ট ২০২১
ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলামকে সড়কে চাঁদাবাজির অভিযোগে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

রোববার (১ আগস্ট) রাত ৮টায় নোয়াখালী জেলার নবাগত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মৌখিকভাবে স্থানীয় লোকজনের অভিযোগ পেয়ে বেগমগঞ্জ থানার এসআই তৌহিদুল ইসলামকে ক্লোজড করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি করা হবে। তদন্ত কমিটির রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এর আগে রোববার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের এক আদেশে এসআই তৌহিদুল ইসলামকে স্ট্যান্ড রিলিজ করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

স্থানীয় সূত্রে জানায়, চলমান কঠোর বিধিনিষেধের মধ্যে গত ৫-৬ দিন ধরে বেগমগঞ্জ থানার এসআই তৌহিদুল ইসলাম জমিদার হাট-বাজারের প্রধান সড়কে নেমপ্লেট ছাড়া পুলিশের পোশাকে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করে আসছিল। রোববার বিকেল ৪টার দিকে যানবাহনে চাঁদাবাজি নিয়ে স্থানীয়দের সঙ্গে তার বাকবিতণ্ডাও হয়।

পরে স্থানীয়রা তাকে চ্যালেঞ্জ করে জানতে চায় সে প্রকৃত পুলিশ কি-না। এরপর এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে তাকে একটি দোকানে আটক করে রেখে পুলিশে ফোন করে। খবর পেয়ে বিকেল সাড়ে ৪টার দিকে বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, সড়কে চাঁদাবাজির অভিযোগ উঠায় তাৎক্ষণিক অভিযুক্ত এসআই তৌহিদুল ইসলামকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]