পাওনা টাকা নিয়ে ঝগড়া, পুত্রবধূকে কুপিয়ে শ্বশুরের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ০৩ আগস্ট ২০২১

ঝিনাইদহের মহেশপুরে পাওনা টাকা নিয়ে কথাকাটাকাটির সময় পুত্রবধূকে কুপিয়ে জখমের কয়েক ঘণ্টা পর বিষপানে আত্মহত্যা করেছেন আব্দুল গণি (৫৫) নামের এক ব্যক্তি।

মঙ্গলবার (৩ আগস্ট) ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত আব্দুল গণি উপজেলার আজমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কারিগরপাড়ার বাসিন্দা।

প্রতিবেশীদের বরাত দিয়ে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ছেলে দিপু ইসলাম সম্প্রতি বাবা আব্দুল গণির কাছ থেকে টাকা ধার নেন। রোববার (১ আগস্ট) পাওনা টাকা ফেরত দেয়ার কথা ছিল। কিন্তু ছেলে টাকা জোগাড় করতে না পারায় বাবাকে দিতে পারেননি। এ নিয়ে সোমবার (২ আগস্ট) বিকেলে পুত্রবধূ নয়নতারার সঙ্গে শ্বশুরের ঝগড়া বাধে। এক পর্যায়ে শ্বশুর আব্দুল গণি ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে পুত্রবধূকে কুপিয়ে জখম করেন। এ সময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনার পর ওইদিন রাতে শ্বশুর আব্দুল গণি নিজ বাড়িতে বিষপান করেন। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান। দুপুরে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়।

আব্দুল্লাহ আল মাসুদ/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]