ছুটি নিয়ে বাড়ি ফেরা হলো না এএসআই রাকির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ০৩ আগস্ট ২০২১

কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে কুমিল্লার বুড়িচংয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় রাকি চন্দ্র সিংহ (৩২) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার দেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আনিছুর রহমান জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেন।

নিহত রাকি চন্দ্র সিংহ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাগৈ গ্রামের মৃত সাধন চন্দ্র সিংহের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মহাসড়কের দেবপুর ইউনুস মুড়ির মিল এলাকায় পুলিশ সদস্য রাকি চন্দ্র সিংহ মোটরসাইকেল দিয়ে অজ্ঞাত একটি গাড়িকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক আসা ময়নামতির এলাকার বাসিন্দা রাফি উল্লাহর মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজনই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় পুলিশ সদস্য রাকিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে আহত রাফিকেও প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জাগো নিউজকে জানান, রাকি চন্দ্র সিংহ আজ দুপুরে ছুটি নিয়ে বাড়িতে রওনা দিয়েছিলেন। বিকেল ৫টার দিকে সংবাদ পাই তিনি মোটরসাইকেল দুর্ঘনায় কুমিল্লায় মারা গেছেন। খবর পেয়ে থানা থেকে একটি টিম কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা দিয়েছে।

ময়নামতি হাইওয়ে থানার ওসি আনিছুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেক) মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা-কবলিত মোটরসাইকেল দুটি উদ্ধার হয়েছে।

জাহিদ পাটোয়ারী/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]