গাজীপুরে গরু ব্যবসায়ীদের ১৩ লাখ টাকা লুট, গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:০০ পিএম, ০৫ আগস্ট ২০২১

গাজীপুরে গরু ব্যবসায়ীদের ১৩ লাখ টাকা লুটের ঘটনার ১৫ দিন পর চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে গাজীপুর পুলিশ সুপার এস এম শফিউল্লাহ সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- নাটোরের সিংরাই থানার বনপুরী গ্রামের রজব আলী (৩০), একই গ্রামের জাহাঙ্গীর আলম (২৩), নাটোর সদর থানার লক্ষ্মীপুর খোলাবাজার এলাকার আবুল বাশার ওরফে বাদশা (৪৫) ও রাজশাহীর বেলপুকুর থানার মহেলদা গ্রামের মাইনুল ইসলাম (৩০)।

সংবাদ সম্মেলনে পুলিশ বলেন, ঈদের আগের দিন গত ২০ জুলাই (মঙ্গলবার) মনজুরুল হকসহ ছয় ব্যবসায়ী ময়মনসিংহের গফরগাঁও থেকে ১৪ টি গরু নিয়ে ঢাকায় যাত্রা করেন। সেখানে ১৩ লাখ টাকায় গরুগুলো বিক্রির পর ট্রাকে করে বাড়িতে রওনা দেন। গাজীপুরের সালনা ব্রিজের কাছে পৌঁছালে ডাকাতরা তাদের মারধর করে টাকাসহ মোবাইল লুট করে নিয়ে যান।

এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি মামলা হয়। পুলিশ অভিযান চালিয়ে নাটোর, সিরাজগঞ্জ, টাঙ্গাইল ও সাভারের বিভিন্ন এলাকা থেকে চারজন গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে এক লাখ টাকা ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, গাজীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মো. আমিনুল ইসলাম/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]