মাগুরায় ৭০টি অক্সিজেন সিলিন্ডার দিলো মীর সিমেন্ট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ১১:১২ এএম, ২৪ আগস্ট ২০২১

দেশের বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় মাগুরা জেলা প্রশাসনকে ৭০টি অক্সিজেন সিলিন্ডার ও উন্নতমানে মাস্ক দিয়েছে মীর সিমেন্ট।

সোমবার (২৩ আগস্ট) জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলমের কাছে এসব সামগ্রী হস্তান্তর করেন মীর সিমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই-জাকির।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার জহিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা তথ্য কর্মকর্তা রেজাউল ইসলাম, মীর গ্রুপের চিফ রিলেশন অফিসার মো. রফিকুল ইসলাম, জ্যেষ্ঠ ব্র্যান্ড ম্যানেজার শাহেদ পারভেজ, মানব সম্পদ বিভাগের জ্যেষ্ঠ ম্যানেজার সৈয়দ মিরাজ আহসান, বাংলাদেশ বেতারের জেলা সংবাদদাতা মো. আরাফাত হোসেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ খান ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

jagonews24

মীর সিমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই-জাকির বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে মীর সিমেন্ট লিমিটেড দীর্ঘদিন কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় মাগুরা জেলায় ৭০টি অক্সিজেন সিলিন্ডার ও উন্নতমানের এন-৯৫ এর দুই হাজার মাস্ক দেওয়া হয়েছে। পরবর্তীতে প্রয়োজন মোতাবেক আরো সুরক্ষা সামগ্রী দেওয়া চেষ্টা অব্যাহত থাকবে।’

মাগুরার জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম বলেন, ‘মীর সিমেন্ট কোম্পানি দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে সামাজিক নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। আজ তাদের দেওয়া এই অক্সিজেন সিল্ডিারগুলো পেয়ে মাগুরার সাধারণ মানুষ ব্যাপক ভাবে উপকৃত হবেন।’

মো. আরাফাত হোসেন/এফআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।