বজ্রপাতে নিহত চার কিশোরের পরিবারের পাশে ব্যারিস্টার সুমন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২৬ আগস্ট ২০২১

দিনাজপুরে বজ্রপাতে নিহত চার কিশোরের পরিবারের পাশে দাঁড়িয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি পরিবারগুলোকে সেলাই মেশিন ও আর্থিক সহায়তা দিয়েছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বেলা ১২টায় দিনাজপুর শহরের ৮ নম্বর নিউটাউন রেলঘুন্টি এলাকায় বজ্রপাতে নিহত চার কিশোরের বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন ব্যারিস্টার সুমন। এ সময় তিনি তিন কিশোরের পরিবারকে সেলাই মেশিন ও এক কিশোরের পরিবারকে আর্থিক সহায়তা দেন।

jagonews24

সোমবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় রেলঘুন্টি এলাকার খেলার মাঠের পাশে একটি ছাউনিতে আশ্রয় নেয়া সাত কিশোরের ওপর বজ্রপাতের ঘটনা ঘটে-। এ সময় আপন (১৬), মিম (১০), হাসান (১২) ও সাজ্জাদ (১৩) নামের তিন কিশোর মারা যায়। মমিনুল (১৬), আতিক (১৬) ও সাজু (১৫) নামের আরও তিন কিশোর আহত হয়।

jagonews24

নিহত কিশোরদের পরিবারে গিয়ে ব্যারিস্টার সুমন বলেন, আমি দীর্ঘ ১২ ঘণ্টা পথ অতিক্রম করে আপনাদের মাঝে এসেছি ভালোবাসার টানে। আর সেটা হলো ফুটবল। আমি একজন ফুটবল সংগঠক। ফুটবলের প্রতি আমার দুর্বলতা রয়েছে। তাই ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে নিহত হয়েছে শুনে নিজেকে আটকে রাখতে পারি নাই। আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব নিহত কিশোরদের পরিবারের পাশে থাকবো।

এমদাদুল হক মিলন/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]