কক্সবাজারে ইয়াবা নিতে এসে তিন নারী-পুরুষ ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:৩৫ এএম, ২৭ আগস্ট ২০২১

কক্সবাজার সদরের খরুলিয়ায় ইয়াবা নিতে এসে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তিন নারী-পুরুষ আটক হয়েছেন। ওই এলাকার মাদক ব্যবসায়ী নুরুল আবছারের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক ও দুই হাজার ৮০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় দেয়াল টপকে পালিয়ে যাওয়ায় ইয়াবা বিক্রেতা বাড়ির মালিককে আটক করা সম্ভব হয়নি।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে সদরের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া সিকদার পাড়া এলাকার ডেকোরেশন ব্যবসায়ী নুরুল আবছারের বাড়িতে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ও এনএসআই যৌথ অভিযান চালায়।

আটকরা হলেন, জয়পুরহাটের বাগজানা আঠাপাড়া এলাকার মোহাম্মাদ হকের ছেলে মাহফুজুর রহমান লিটন (৩৫), মাদারীপুরের কালিকাপুর এলাকার মনির হোসেনের স্ত্রী সোনিয়া (২৭), একই এলাকার মৃত মো. খালেকের স্ত্রী আছিয়া বেগম (৫৫)।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন বলেন, ওই এলাকার নুরুল আবছার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছেন- এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে খরুলিয়ার সিকদার পাড়া এলাকায় তার বাড়িতে এনএসআইসহ যৌথভাবে অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ী নুরুল আবছার ইয়াবা বিক্রির নগদ টাকা ও বিপুল ইয়াবা নিয়ে তার বাড়ির দেয়াল টপকে পালিয়ে গেলেও তার বাড়ি থেকে ইয়াবা কিনতে আসা তিনজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঢাকার মোহাম্মদপুরের শহীদুল ইসলাম নামক জনৈক ব্যক্তির ইয়াবা বহন করার জন্য কক্সবাজার এসেছেন এবং দীর্ঘদিন ধরে এই চক্রের সঙ্গে জড়িত বলে স্বীকার করেন।

এ ঘটনায় ইয়াবা ব্যবসায়ী নুরুল আবছারকে প্রধান আসামি করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয় বলে জানান ডিএনসির এই কর্মকর্তা।

সায়ীদ আলমগীর/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]