দেড়যুগ পর পূর্ণাঙ্গ কমিটি পেলো পিরোজপুর জেলা ছাত্রদল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

পিরোজপুর জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ৩৪৯ সদস্যবিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন। এর ফলে ১৮ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেলো পিরোজপুর ছাত্রদল।

দলীয় সূত্রে জানা যায়, ২০১৮ সালে হাসান আল মামুনকে সভাপতি ও বদিউজ্জামান শেখ রুবেলকে সাধারণ সম্পাদক করে আট সদস্যবিশিষ্ট আংশিক কমিটি দিয়েছিল সে সময়ের কেন্দ্রীয় কমিটি। এর আগে পিরোজপুর জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ছিল ২০০৩ সালে। এর পরে ২০১১ সালে আহ্বায়ক কমিটি হলেও সে কমিটি পূর্ণাঙ্গতা পায়নি। দীর্ঘ ১৮ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেয়ে উৎফুল্ল জেলা ছাত্রদলের কর্মীরা।

এ বিষয়ে পিরোজপুরের জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল বলেন, ২০১৮ সালে কমিটি হওবার পর রাজনৈতিক পরিবেশ না থাকায় পূর্ণাঙ্গ কমিটি করা সম্ভব হয়নি। এখন জটিলতা কিছুটা কম থাকায় কমিটি দেওয়া হয়েছে।

পিরোজপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাসানুল কবির বলেন, সময়মতো কমিটি হলে দলের জন্য কিছু নেতা সৃষ্টি হতো। তারপরও পূর্ণাঙ্গ কমিটি হওয়ায় সংগঠন গতিশীল হবে।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]