ঝিনাইদহে শ্রেণিকক্ষে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৩:১০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

ঝিনাইদহের সদর উপজেলায় শ্রেণিকক্ষ থেকে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের একটি কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষকের নাম নজরুল ইসলাম (৫২)। তিনি সাগান্না ঢালীপাড়ার মৃত সালাউদ্দিন মাস্টারের ছেলে এবং সাগান্না গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মাদ সোহেল রানা শিক্ষকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে শ্রেণিকক্ষে নজরুল ইসলামের মরদেহ ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ওসি আরও বলেন, যে কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে তার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নজরুল ইসলামের বড়ভাই বাবুল মিয়া বলেন, সোমবার (১৩ সেপ্টেম্বর) বাড়ি থেকে স্কুলে আসেন নজরুল ইসলাম। পরে তিনি আর বাড়ি ফেরেননি। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার ফোনও বন্ধ ছিল। এ ঘটনায় চুয়াডাঙ্গা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তিনি আরও বলেন, আমার জানামতে পারিবারিক কোনো কলহ ছিল না।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম জানান, তিনি কী কারণে আত্মহত্যা করেছেন তা এ মুহূর্তে বলতে পারবো না। তবে তিনি বেশ কিছুদিন ধরে বিদ্যালয়ে অস্বাভাবিক আচরণ করছিলেন। তার আচরণ দেখে আমরা ভেবেছি তিনি মানসিক রোগে ভুগছিলেন। তবে তিনি আত্মহত্যা করেছেন কি-না পুলিশ তদন্ত করলে তা জানা যাবে।

আব্দুল্লাহ আল মাসুদ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]