‘মৌমাছির মতো যারা দলে ভিড়েছে, তাদের নতুন কমিটিতে স্থান নয়’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

সুযোগ সন্ধানী ও সুদিনে মৌমাছির মতো যারা দলে ভিড়েছে, তাদের কোনোভাবেই নতুন কমিটিতে স্থান দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

তিনি বলেছেন, কমিটিতে স্থান দিতে পারিবারের সদস্যদের রাজনৈতিক আদর্শ বিবেচনায় আনতে হবে। নতুন কমিটিতে তৃণমূলের পরীক্ষিত-নিবেদিত ও দুঃসময়ে যারা পাশে ছিল, সেসব ত্যাগী কর্মীদেরকে দলে জায়গা করে দিতে হবে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, দীর্ঘ দেড় বছরের বেশি সময় ধরে চলা করোনার প্রকোপে আওয়ামী লীগের অনেক জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সম্মেলন শেষ করা যায়নি। বর্তমানে অনেক কমিটি মেয়াদোত্তীর্ণ। এখন করোনার সংক্রমণ অনেকটা কমে এসেছে, স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু করার পরিবেশ তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক বা না থাকুক দেশের রাজনীতিতে সবসময়ই গুরুত্বপূর্ণ দল। আওয়ামী লীগ প্রতিষ্ঠালগ্ন থেকে জাতীয় স্বার্থে যেকোনো ইস্যুতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। জাতীয় স্বার্থে কখনো কোনোদিন নীরব দর্শকের ভূমিকা পালন করে না।

আরিফ উর রহমান টগর/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]