ভাড়া ১০ টাকা বেশি চাওয়ায় রিকশাচালককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১
প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে ভাড়া ১০ টাকা বেশি চাওয়ায় বাগবিতণ্ডার জেরে মো. আবুল হোসেন (৩৫) নামের এক রিকশাচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামের চান মিয়ার ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক ছিলেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাৎক্ষণিকভাবে তার নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে রিকশাচালক আবুল হোসেন চৌমুহনী রেলস্টেশন থেকে এক ব্যক্তিকে নিয়ে গনিপুর গ্রামে যান। এক পর্যায়ে ওই যাত্রীর সঙ্গে ১০ টাকা ভাড়া নিয়ে তার বাগবিতণ্ডা হয়। পরে যাত্রী বাড়ি থেকে ধারালো দা এনে রিকশাচালকের গলায় কোপ দেন। এতে রিকশাচালকের গলার শ্বাসনালীর কিছু অংশ কেটে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আবুল হোসেনকে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ইকবাল হোসেন মজনু/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]