দিনভর হুমকি, রাতে রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১১:৩৫ এএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. দুলাল (৫০) নামে এক অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে (১৮) আটক করেছে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) মধ্যরাতে সদর উপজেলার মান্দারী ইউনয়িনের মোহম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. দুলাল একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে ও পাঁচ সন্তানের বাবা। আটক মেহেদী হাসান মোহম্মদনগর গ্রামের হাফিজের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে ইউপি সদস্য মাসুদের সুপারি বাগান থেকে সুপারি চুরি করে স্থানীয় নাজিম ও আসিফ। চুরির দৃশ্য মোবাইলে ফোনে ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছোট ছেলে মুরাদ। পরে ভিডিওটি সুপারির বাগান মালিককে দেখাবে জানালে নাজিম ও আসিফ ক্ষিপ্ত হয়ে ওঠে। এসময় মুরাদকে হুমকি দিতে বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করেন নাজিম। এরপর থেকে সারাদিন দুলাল ও তার ছেলে মুরাদকে হত্যার হুমকি দিতে থাকেন মেহেদী। এনিয়ে রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে দুলাল ও মেহেদীর বাবা হাফিজের বাকবিতণ্ডা হয়। এসময় সেখানে এসে কোনো কিছু বুঝে উঠার আগেই ছুরি দিয়ে দুলালের পেটে আঘাত করেন মেহেদী। পরে স্থানীয়রা মুর্মূষ অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম ফজলুল হক জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে মেহেদীকে আটক করা হয়। এসময় ব্যবহৃত ছুরিটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের র্মগে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।

কাজল কায়েস/ এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]