কসবায় যুবদলের কমিটি বাতিল চায় পদবঞ্চিতরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যুবদলের নবগঠিত দুটি কমিটি বাতিল করে পুনরায় কমিটি ঘোষণার দাবিতে সংবাদ সম্মেলন করেছে পদবঞ্চিতরা।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে কসবা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবদলের আহ্বায়ক কামাল উদ্দিন।

কামাল উদ্দিন বলেন, ২০২০ সালের ২৫ আগস্ট যুবদল কেন্দ্রীয় কমিটির কুমিল্লা বিভাগীয় প্রধান জাকির হোসেন সিদ্দিকী জেলা যুবদল সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের উপস্থিতিতে আমাকে দ্বিতীয়বারের মতো আহ্বায়ক করে কসবা উপজেলা যুবদল কমিটি করেছিলেন।

করোনাজনিত কারণে সাংগঠনিক কার্যক্রম বন্ধ থাকায় আমরা সম্মেলন করতে পারি নাই। অথচ গত ১৫ সেপ্টেম্বর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ব্যক্তিগত সহকারী (পিএস) আবদুর রহমান সানি ও তার বড় ভাই কবির আহাম্মদ ভূঁইয়ার অনৈতিক হস্তক্ষেপে কসবা উপজেলা যুবদল ও পৌর যুবদলের পকেট কমিটি গঠন করা হয়েছে। যাদের নেতৃত্ব দেয়া হয়েছে তাদের অধিকাংশ নেতা বিগত দিনে আন্দোলন সংগ্রামে কোনো ভূমিকা নেই।

কসবা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান রুবেল বলেন, আমাদের কমিটিকে বিলুপ্ত না করেই নতুন কমিটি গঠন করায় আমরা নবগঠিত কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করছি। এছাড়া ছাত্রদলের পৌর ও উপজেলা কমিটির ৯ সদস্যের বহিষ্কার আদেশ বাতিল করার দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবদল যুগ্ম-আহবায়ক সেলিম অপু, মানিক সরকার, মোহন সরকার, সহিদুল খাঁ, সৈয়দ আলী, অ্যাডভোকেট মাহবুব হোসেন, কবির মুন্সি, পৌর যুবদল যুগ্ম-আহ্বায়ক গোলাম মোস্তফা সদস্য সচিব হেলাল উদ্দিন, নয়নপুর বাজার কমিটির সেক্রেটারি সিনিয়র বিএনপি নেতা মো. ছিদ্দিক মিয়াসহ যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নবগঠিত কমিটির সদস্য সচিব জিয়াউল হুদা শিপন বলেন, তৃণমূলের মতামত নিয়ে উপজেলা ও কসবা পৌর যুবদল কমিটি গঠন করেছেন। যারা বিশৃঙ্খলা করছেন তারা সরকার দলের মদদপুষ্ট হয়ে দলের ভাবমূর্তি নষ্ট করছেন।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]