ইঁদুর মারার ওষুধ খেলো দুই বোন, প্রাণ গেলো একজনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় চকলেট ভেবে ইঁদুর মারার ওষুধ খেয়ে ফেলে দুই বোন। এ ঘটনায় মারিয়া (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মারিয়া নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতুকুড়া গ্রামের মুহাম্মদ রহিছ আলীর মেয়ে। তার আরেক মেয়ে লিজা (৩) হাসপাতালে ভর্তি রয়েছে।

শিশুদের দাদা আলী নেওয়াজ বলেন, রহিছ আলীর টিনসেডের ঘরে রাতে ইঁদুর ঢুকে যায়। ইঁদুরের উৎপাত থেকে বাঁচার জন্য কিছু ওষুধ বাসায় নিয়ে রাখে। সকালে সবার অগোচরে মারিয়া ও তার বোন লিজা একটি র্যাকের ওপর রাখা সেই ট্যাবলেটগুলোকে চকলেট মনে করে খেয়ে ফেলে। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের শিশু বিভাগে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় মারিয়া বিকেল ৪টার দিকে মারা যায়। লিজা হাসপাতালে ভর্তি আছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, হাসপাতাল সূত্রে জেনেছি মারিয়া নামে এক শিশু ইঁদুর মারার ওষুধ খেয়ে মারা গেছে। লিজা নামের আরেক শিশুকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]