টাঙ্গাইলের শীর্ষ সন্ত্রাসী ‘কোয়ার্টার রনি’ রিমান্ডে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:০১ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও খুনসহ নয় মামলার আসামি আতিকুর রহমান ওরফে কোয়ার্টার রনিকে গ্রেফতারের পর একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

একটি ছিনতাই মামলায় রোববার (১৯ সেপ্টেম্বর) টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত হাজির করা হলে বিচারক ফারজানা হাসানাত শুনানি শেষে তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার আতিকুর রহমান টাঙ্গাইল পৌর শহরের দেওলা মিল্ক ভিটা সড়কের সিঅ্যান্ডবি কলোনির বাসিন্দা বেলায়েত হোসেনের ছেলে। তিনি সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার অনুসারী ও পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। টাঙ্গাইলের অপরাধ জগতে ‘কোয়ার্টার রনি’ নামে পরিচিত তিনি। গত সেপ্টেম্বরে পুলিশের তালিকাভুক্ত অপর শীর্ষ সন্ত্রাসী পৌরসভার কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে অস্ত্রসহ গ্রেফতারের পর আত্মগোপনে চলে যান রনি। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, কোয়ার্টার রনির বিরুদ্ধে দুটি হত্যা, চারটি অস্ত্র মামলাসহ নয়টি মামলা রয়েছে। এরমধ্যে একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। তিনি পুলিশের খাতায় একজন চিহ্নিত সন্ত্রাসী। শনিবার তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সম্প্রতি তার বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি ছিনতাই মামলারও আসামি তিনি।

টাঙ্গাইল সদর মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, সদর থানার একটি ছিনতাই মামলায় আতিকুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরিফ উর রহমান টগর/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]