টাঙ্গাইলে বাস খাদে পড়ে যাত্রী নিহত, আহত ১৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১

টাঙ্গাইলের কালিহাতীতে নিয়ন্ত্রণ হরিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে ছায়েদ আলী খান (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ভোরে ভুঞাপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের উপজেলার নারান্দিয়া ইউনিয়নের যদুরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছায়েদ আলী নওগাঁর পোরশা উপজেলার কোচপুর গ্রামের বাসিন্দা।

নিহতের ভাতিজা ও বাসের যাত্রী আমিনুল ইসলাম বলেন, চাচাসহ তিনজন ঢাকা যাওয়ার জন্য রাতে নওগাঁ থেকে রওনা হই। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হয়ে মহাসড়ক দিয়ে না গিয়ে ভুঞাপুর হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। গাড়ি সঠিকভাবে চালাতে চালককে বারবার সতর্ক করা হয়েছিল। পরে বাসটি সড়কের বাঁক ঘুরতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

jagonews24

বাসের যাত্রীরা জানান, চালক ঘুমিয়ে বাস চালাচ্ছিলেন। বারবার চালককে সতর্ক করার পরও দুর্ঘটনা ঘটলো। দুর্ঘটনার পর চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে গেছে।

এ বিষয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আলাউদ্দিন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে বাসে থাকা একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসটি সড়কের বাঁক ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

আরিফ উর রহমান টগর/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]