ধানক্ষেতে মিলল নারী ইউপি সদস্যের লাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

বগুড়ার ধুনটে নিখোঁজের পাঁচদিন পর ধানক্ষেত থেকে রেশমা খাতুন (৩৮) নামে এক নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রেশমা খাতুন উপজেলার মথুরাপুর ইউপির ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ও গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলামের স্ত্রী।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা মথুরাপুর ইউনিয়নের কুড়িগাতি গ্রামের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মথুরাপুর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, বিকেলের দিকে কুড়িগাতি এলাকার স্থানীয় লোকজন জমির ধারে ঘাস কাটতে যান। এ সময় ধানক্ষেতের ভেতরে নারীর লাশ পড়ে থাকতে দেখে থানায় অবহিত করে। পরে বিকাল সাড়ে ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের স্বামী ফরিদুল ইসলাম জানান, রেশমা খাতুন গত শনিবার বিকেলে চিকিৎসার জন্য শেরপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর আর ফিরেনি। আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। তবে স্ত্রী পাঁচদিন ধরে নিখোঁজ হলেও থানায় কোনো জিডি করেননি তিনি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সুরতহাল রিপোর্ট তৈরির কাজ চলছে। স্থানীয় লোকজন ও নিহতের স্বামী লাশ শনাক্ত করেছেন। ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]