কাগজের বাক্সে মিললো ফুটফুটে নবজাতক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

বরগুনার পাথরঘাটায় কাগজের বাক্সের ভেতর থেকে এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে শিশুটিকে উদ্ধার করা হয়। পরে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ।

জানা যায়, পাথরঘাটা পৌরসভার বিএফডিসি মৎস্য অবতরণ কেন্দ্র সংলগ্ন রাস্তার পাশে দেয়ালের ওপর একটি কাগজের বাক্স দেখতে পান স্থানীয়রা। সন্দেহ হলে বিষয়টি পাথরঘাটা থানায় জানান তারা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাক্সটি উদ্ধার করে। বাক্সটি খোলার পর ভেতরে এক নবজাতককে দেখতে পান তারা। ওই নবজাতকের মুখ স্কচটেপ দিয়ে আটকানো ছিল বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল হালিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ সরকার জানান, উদ্ধার হওয়া শিশুটির পরিচয় নিশ্চিত করতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে। প্রাথমিকভাবে শিশুটিকে পুলিশ হেফাজতে হাসপাতালের শিশু কেয়ারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]