গরুর পচা মাংস বিক্রির অপরাধে কসাইকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

লক্ষ্মীপুরের রামগঞ্জে গরুর পচা মাংস বিক্রি করার অপরাধে রিয়াদ হোসেন নামের এক কসাইকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় জব্দ করা ৪০ কেজি পচা মাংস স্থানীয়দের উপস্থিতিতে মাটিতে পুঁতে ফেলা হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রামগঞ্জ উপজেল নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা এ জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ওয়ারেস কামাল ও স্যানিট্যারি ইন্সপেক্টর আলমগীর কবির।

jagonews24

উপজেলা প্রশাসন সূত্র জানায়, রামগঞ্জ পৌর শহরের কাঁচা বাজারে কসাই রিয়াদ বাসি ও পচা মাংস বিক্রি করছিলেন। খবর পেয়ে ইউএনও তাপ্তি চাকমা সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। ঘটনার সত্যতা পাওয়ায় ভোক্তা অধিকার আইনে কসাই রিয়াদকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ৪০ কেজি পচা মাংস জব্দ করে মাটিতে পুঁতে ফেলা হয়।

jagonews24

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা বলেন, পচা ও বাসি মাংস বিক্রির অপরাধে এক কসাইকে জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

কাজল কায়েস/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]