কিছু ই-কমার্স কোম্পানি প্রতারণা করছে, তাদের প্রলোভনে পা দেবেন না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, দেশে ইভ্যালি ও ই-অরেঞ্জ নামে কিছু ই-কমার্স কোম্পানি মানুষের সঙ্গে প্রতারণা করছে। মানুষও প্রতারিত হচ্ছে।

এ সময় মন্ত্রী উপস্থিত নেতাকর্মী ও অতিথিদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমার অত্যন্ত কাছের ও পরিবারের সদস্য হিসেবে দেখি। আপনারা তাদের এ প্রলোভনে পা দেবেন না। কেউ যদি তাদের এ প্রলোভনে পা দেয়, তাহলে তাদের বাধা দেবেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে আইনমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা পরিষদ অডিটরিয়ামে বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আমার কাছে দুজনের ফোন গিয়েছিল। তারা আমাকে জানান, তাদের ই-কমার্স থেকে মোটরসাইকেল দেওয়ার কথা ছিল কিন্তু দেয়নি। তারা আমাকে মেসেজ পাঠিয়ে বলেন, আমি যদি বলে দেই মোটরসাইকেল দিয়ে দেবে। আমি উত্তরে বলেছি, আমি বললে মোটরসাইকেল দেবে, আমি তা বিশ্বাস করি না। যাদের অভ্যাস প্রতারণা করা তাদের কাছে কেন ছোট হতে যাবো? আপনারা কেউ প্রতারিত হবেন না, কেউ এ ফাঁদে পা দেবেন না।

এরআগে মন্ত্রী দুপুরে উপজেলার খাড়েরা ইউনিয়নের মনকাশাইর এলাকায় ভূমিহীন ও দরিদ্রদের জন্য দেশের সর্ববৃহৎ আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও বৃক্ষরোপণ উদ্বোধন করেন।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, সহকারী কমিশনার (ভূমি) হাসিবা খান, কসবা পৌরমেয়র মো. এমরান উদ্দিন জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]