সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:২০ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে ও অস্ত্র দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে দুজনের নামে মামলা দায়ের করেন। এরইমধ্যে কবির সরকার (২৬) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তি উপজেলার রুলীপাড়া গ্রামের শহিদ জামান সরকারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গাবসারা ইউনিয়নের চরাঞ্চল রুলীপাড়া এলাকায় গত ২১ সেপ্টেম্বর রাতে স্বামী বাড়িতে না থাকার সুযোগে সিঁধ কেটে ওই গৃহবধূর ঘরে ঢুকেন একই গ্রামের কবির সরকার ও শাহদত। পরে ছুরি দেখিয়ে গৃহবধূ ও তার মেয়েকে গলা কেটে হত্যার হুমকি দেয়া হয়। গৃহবধূ চিৎকার করলে ধর্ষকেরা তাকে মারধর করার এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে অজ্ঞান অবস্থায় তাকে ধর্ষণ করে পালিয়ে যান ধর্ষকেরা।

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জাগো নিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় কবির নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ওই গৃহবধূর মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এজাহারভুক্ত অপর আসামিকে গ্রেফতার করতে অভিযান চলছে।

আরিফ উর রহমান টগর/এমকেআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]