কাউকে আইভীর লোক বানানোর চেষ্টা করি নাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:০৬ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

দলীয় নমিনেশন পাওয়ার আগ পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালাবো না- বলেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীতে মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

jagonews24

মেয়র বলেন, নেত্রী আমাকে যতক্ষণ পর্যন্ত বলবেন না ততক্ষণ পর্যন্ত আমি নির্বাচনী সভা শুরু করবো না। যেহেতু মেয়র নির্বাচন দলীয় প্রতীক নিয়ে করতে হয় সেহেতু দলীয় নমিনেশন পাওয়ার আগে কোনো ধরনের প্রচারণা চালাবো না।

আইভী বলেন, সিটি করপোরেশনের ৩৬ কাউন্সিলরের মধ্যে কাউকে বিভেদ করি নাই। কে আওয়ামী লীগ করে, কে বিএনপি করে, কে জাতীয় পার্টি করে, কে আইভীর লোক, কে ভাইয়ের লোক কখনও দেখি নাই। আমি কাউকে আইভীর লোক বানানোর চেষ্টা করি নাই। সবসময় কাউন্সিলরদের বলেছি মানুষের ভাই হন, জনগণের কাছে যান, মানুষের কাজ করেন।

jagonews24

তিনি বলেন, শেখ হাসিনা বাংলার মানুষের জন্য কাজ করে যাচ্ছে। পদ্মা সেতু হতো না যদি শেখ হাসিনা না থাকতেন। আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি। আমার বাবা আলী আহম্মেদ চুনকা এ দল করেছেন। আমি আমৃত্যু এ দল করে যাবো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলবো। আমি যখন কাজ করি দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করি। কারণ আমি সকলের মেয়র।

সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা।

আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]