অবশেষে সেই ছাত্রীর মামলা নিলো পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

বরগুনার পাথরঘাটায় এক স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণের পর টিকটকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মামলা নিয়েছে পুলিশ। ভুক্তভোগী কিশোরীর দুই সহপাঠীর নামে মামলাটি করা হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ সরকার।

খোঁজ নিয়ে জানা যায়, অষ্টম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন উত্ত্যক্ত করে আসছিল তার সহপাঠী। এ নিয়ে এক বছর আগে ওই ছাত্রের মামার কাছে নালিশ করেও কোনো সমাধান পায়নি ভুক্তভোগী পরিবার। ২২ সেপ্টেম্বর ওই ছাত্রীকে নিয়ে একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় তার সহপাঠী।

বিষয়টি স্কুলের প্রধান শিক্ষকের কাছে জানালে তিনি বিচার করবেন বলে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করতে বলেন। প্রধান শিক্ষক অভিযুক্ত ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হন। পরে ২৪ সেপ্টেম্বর রাত ৯টার দিকে পাথরঘাটা থানায় যান ছাত্রীর অভিভাবকরা।

ভুক্তভোগী ছাত্রীর অভিভাবকরা অভিযোগ করে জানান, এ ঘটনায় থানায় মামলা করতে গেলেও পুলিশের সহযোগিতা পাওয়া যায়নি। পরে আত্মহত্যার হুমকি দিয়েছিল ওই ছাত্রী। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ২৬ সেপ্টেম্বর তার মাকে থানায় ডেকে নিয়ে মামলা নিয়েছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার।

এদিকে অভিযুক্ত ছাত্রের বড় মামা ইউসুফ বলেন, এ ঘটনার পর থেকেই আমার ভাগনেকে খুঁজে পাচ্ছি না। আগে তাকে খুঁজে বের করে দিক এরপর সমস্যার সমাধান হবে। আমার ভাগনেকে খুঁজে পেতে থানায় গেলে কোনো মামলা বা জিডিও নেয়নি পুলিশ।

এসব বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল তোফায়েল হোসেন সরকার বলেন, শনিবার রাত সাড়ে ১০টায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে দুজনের নামে মামলা করেছেন। জেলা পুলিশ সুপারের নির্দেশে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য চেষ্টা চলছে।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]