স্ত্রীকে ‘শ্বাসরোধে’ হত্যার পর স্বামীর বিষপান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার তেঁতুলতলা গর্জনাপাড় গ্রামে শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর বিষপানে স্বামীর আত্মহত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ঘাটাইল থানায় নিহত সবুরা বেগমের (৪৫) ভাই কায়ছার হামিদ বাদী হয়ে বোনজামাই আব্দুল লতিফের বিরুদ্ধে মামলা করেন।

মামলার বাদী কায়ছার হামিদ অভিযোগ করে বলেন, আমার বোনজামাই আব্দুল লতিফ কাতার প্রবাসী। তিন মাস আগে তিনি দেশে ফেরেন। দেশে ফেরার পর থেকেই মিথ্যা অপবাদে আমার বোনের সঙ্গে প্রায়ই ঝগড়া করতেন। ঝগড়ার সময় আমার বোনকে মেরে ফেলে বিদেশ চলে যাওয়ারও ভয় দেখাতেন।

তিনি আরও বলেন, শনিবার দুপুরে আমার ভাগনে স্থানীয় মাদরাসাছাত্র সাব্বির বাড়ি ফিরে দেখে ঘরের একখাটে মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় পড়ে আছে তার মা আর অন্য খাটে তার বাবাকে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। ভাগনের চিৎকার শুনে আমরা বাড়িতে গিয়ে আমার বোনের মুখে স্কচটেপ পেঁচানো মরদেহ দেখতে পাই। অন্য খাটে বিষপান করা অবস্থায় বোনজামাইকে পাই। বোনজামাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে সেখানেই তিনি পুলিশ হেফাজতে চিকিৎসাধীন।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার বলেন, প্রাথমিকভাবে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর বিষপানে স্বামী আত্মহত্যার চেষ্টা করেছিলো বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত স্বামী লতিফ পুলিশ হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরিফ উর রহমান টগর/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]