রূপগঞ্জে ১৪৪ ধারা জারি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপনে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পুরো এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ নুসরাত জাহান এ আদেশ জারি করেন।

সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে। এ সময় পাঁচ বা ততোধিক লোকের জটলা, সমাবেশ, অস্ত্রবহন কিংবা ঘোরাঘুরি, মাইক বা হর্ন ব্যবহার করা সম্পূর্ণ নিষিদ্ধ বলে জানানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং আওয়ামী লীগের একাংশ প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনের উদ্যোগ নেওয়ায় উত্তেজনা দেখা দেয়। মিছিল-পাল্টা মিছিল বের করা হয়। সরেজমিনে পরিদর্শন করে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ নুসরাত জাহান এ আদেশ জারি করেন।

শাহ নুসরাত জাহান জাগো নিউজকে জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]