বঙ্গবন্ধু হত্যার পর দেশের প্রধান সুবিধাভোগী জিয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুর পর জিয়াউর রহমান দেশের প্রধান সুবিধাভোগী ছিলেন বলে মন্তব্য করেছেন সাবেক সংস্কৃতিবিষয়ক মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়াউর রহমান জড়িত ছিলেন। আর সে কারণেই জিয়া প্রধান সুবিধাভোগী হিসেবে দেশের প্রেসিডেন্ট হয়েছিলেন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন এমপি আসাদুজ্জামান নূর।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। বিএনপি-জামায়াত জোট দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করেছে এবং তাদের সময় দেশকে ধ্বংসের দিকে নিয়ে গেছে। তারা এখনো ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মহিবুল হাচান চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি সান্তনা চক্রবর্তী, সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল ও সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী প্রমুখ।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]