ঝিনাইদহ সীমান্ত থেকে নারী-শিশুসহ আটক ১১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

অবৈধভাবে ভারত যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ১১ জনকে আটক করেছে ৫৮ বিজিবি।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার সীমান্তবর্তী এলাকার পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে পাঁচ পুরুষ তিন নারী ও তিন শিশু রয়েছে।

আটককৃত হলেন, নারায়ণগঞ্জের সৈয়দপুর গ্রামের মো. সোহাগের ছেলে রিফাত (২৫), কুমিল্লার আলেখারচর গ্রামের আবুল হোসেনের ছেলে মো. লোকমান হোসেন (২৫), মাদারীপুরের বইলগ্রামের প্রমৃত সরকারের ছেলে সজিব সরকার (২৭), একই এলাকার কড়াইবাড়ী গ্রামের রতিকান্তের ছেলে বিমল উজা (৩৫), নড়াইলের গড়রিয়া গ্রামের মৃত মোস্তফা কামাল শেখের ছেলে মো. মেহেদী হাসান (১৮), মৃত লিখন মণ্ডলের স্ত্রী সালমা খাতুন (২৭) এবং তার মেয়ে মারিয়া খাতুন (৪), একই এলাকার মৃত ছুরাপ সরদারের মেয়ে রুপা খাতুন (২৫) ও তার মেয়ে আঁচল (৮) এবং ছেলে মো. রাতুল (০৬) এবং মো. রফিকুল ইসলামের স্ত্রী মোছা. তানজিরা খাতুন (২৪)।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, মঙ্গলবার ভোরে সীমান্তের লড়াইঘাট ও যাদপপুর এলাকায় পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। এরমধ্যে লড়াইঘাট বিওপির বিজিবি সদস্যরা মহেশপুর উপজেলার ভারতীয় সীমান্তের হানিফপুর গ্রামের মসজিদ এলাকা চার পুরুষকে আটক করে। এছাড়া যাদপপুরের গোপালপুর গ্রামের মাঠ থেকে নারী-শিশুসহ সাতজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, অবৈধভাবে সীমান্ত পারাপারের অভিযোগে মামলা দিয়ে তাদের মহেশপুর সোপর্দ করা হয়েছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]