রাজাকারের বংশধরদের ধ্বংস করতে হবে: পরিকল্পনামন্ত্রী

লিপসন আহমেদ লিপসন আহমেদ , সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ০৩ অক্টোবর ২০২১

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশে এখনো রাজাকারের বংশধর রয়ে গেছে। তারা বাংলাদেশের উন্নয়নে বাধাগ্রস্ত করবে এবং শান্তিপ্রিয় দেশে অশান্তি সৃষ্টি করবে। এ জন্য তাদের খুঁজে বের করে ধ্বংস করে দিতে হবে।

রোববার (০৩ অক্টোবর) বিকেলে সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আছাব উদ্দিন সরদার স্মরণে অনুষ্ঠিত শোকসভায় তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, আমরা সারাদেশের উন্নয়ন চাই। এক সময় বিদ্যুৎ ছিল না অন্ধকারের মধ্যে মানুষকে বসবাস করতে হতো। কিন্তু বর্তমানে দেশের ১৮ কোটি মানুষের ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলছে। পদ্মাসেতু নির্মাণ হচ্ছে।

দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরণ দাসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়ের পরিচালনায় শোকসভায় আরও বক্তব্য দেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সহসভাপতি রেজাউল করিম শামীম, সহসভাপতি সৈয়দ আবুল কাশেম, সহ-সভাপতি ও শাল্লা উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট অবণী মোহন দাস, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলার চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সদস্য ও দিরাই উপজেলার চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, সাবেক যুগ্ম সচিব মিজানুর রহমান, দিরাই উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, দিরাই উপজেলার ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, প্রয়াত আছাব উদ্দিন সরদারের ভাতিজা শাহ আলম সরদার।

লিপসন আহমেদ/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]