সাজা ভোগের পর রাজা বাড়ি ফিরলেন নিথর হয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ০৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুরে মাদক মামলায় ভ্রাম্যমাণ আদালতের দেওয়া সাতদিনের সাজা শেষে বাড়ি ফেরার কথা ছিল রাজা মিয়ার (২৭)। কিন্তু তার আগেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

সোমবার (৪ অক্টোবর) সকাল ৮টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় রাজা মিয়াকে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত রাজা মিয়া সৈয়দপুর পৌর শহরের ডাকবাংলো এলাকার সেলিম হোসেনের ছেলে।

নীলফামারী কোর্ট পুলিশের ওসি মোমিনুল ইসলাম মোমিন জানান, গত ২৭ সেপ্টেম্বর মাদকসেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান তাকে সাতদিনের কারাদণ্ড দেন। কারাভোগ শেষে আজ (সোমবার) তার বাড়ি ফেরার কথা ছিল।

নীলফামারী জেলা কারাগারের সুপার মো. মামুন হোসেন জাগো নিউজকে বলেন, রাজা মিয়া কারাগার থেকে আজ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অমল রায় বলেন, রাজা মিয়া হার্টের রোগী ছিলেন। হাসপাতালে ভর্তি হওয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]