ঘুমন্ত স্ত্রীর শরীরে গরম তেল, ১৩ দিন পর গৃহবধূর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ০৬ অক্টোবর ২০২১

জামালপুরে স্বামীর ঢেলে দেওয়া গরম তেলে দগ্ধ হয়ে স্বর্ণা বেগম (৩৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৬ অক্টোবর) ভোরে তিনি মারা যান।

নিহত গৃহবধূ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা এলাকার সেজনু মিয়ার (৪০) স্ত্রী।

নিহত স্বর্ণা বেগমের মা শিরিনা বেগম অভিযাগ করে বলেন, বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্বর্ণা বেগমকে নির্যাতন করে আসছিলেন সেজনু মিয়া। এক পর্যায়ে স্বর্ণা বেগম বাধ্য হয়ে সাভারের জিরানী এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি নেন। ঠিকানা সংগ্রহ করে গত ২৪ সেপ্টেম্বর সেখানে যান সেজনু মিয়া। রাতে ঘুমন্ত অবস্থায় তিনি স্ত্রীর শরীরে গরম তেল ঢেলে দেন। পরদিন সকালে তাকে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে ১৩ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার ভোরে তিনি মারা যান।

তারাকান্দি তদন্তকেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত সেজনু মিয়া পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]