জামালপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘরে বিধবাকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ০৮ অক্টোবর ২০২১
ফাইল ছবি

জামালপুরের বকশীগঞ্জে ছামিরন বেওয়া (৫৫) নামে এক বিধবা নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিনগত রাত ৪টার দিকে বকশীগঞ্জের কামালপুর ইউনিয়নের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ছামিরন বেওয়া ওই এলাকার মৃত নেহাল মিয়ার স্ত্রী। তিনি নিঃসন্তান ছিলেন।

স্থানীয়রা জানান, ছামিরন ভূমিহীন হওয়ায় ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে একটি ঘর বরাদ্দ পেয়েছিলেন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে তিনি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ১১টার দিকে অজ্ঞাত দুর্বৃত্ত আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঢুকে ভেতর থেকে দরজা লাগিয়ে দেয়। পরে ধারালো অস্ত্র দিয়ে একাধিকবার ছামিরও বেওয়ার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই ছামিরন মারা যান। পরে ঘরের পেছনের জানালা কেটে ঘাতক পালিয়ে যায়।

জানা গেছে, এ ঘটনায় নিহতের পালিত মেয়ে বেলা আক্তার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান জাগো নিউজকে মোবাইল ফোনে জানান, রাতেই স্থানীয় ইউপি সদস্যদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। এরই মধ্যে আশ্রয়ণ প্রকল্পের সব সদস্যকে জিজ্ঞাসাবাদ চলছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম সম্রাট জানান, প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।

এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]