মানুষের ভিড়ে মোবাইল টাওয়ারে আশ্রয় নিয়েছে হনুমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০৮ অক্টোবর ২০২১

বরগুনা সদর উপজেলার ইটবাড়িয়া বাজার এলাকায় একটি হনুমানের দেখা মিলেছে। হনুমানটি দেখতে সেখানে উৎসুক জনতা ভিড় করছেন। প্রাণীটি শেষ পর্যন্ত একটি মোবাইল টাওয়ারে আশ্রয় নিয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত এটিকে টাওয়ারেই দেখা গেছে।

ইটবাড়িয়া বাজার এলাকার জুলহাস আহমেদ বলেন, সকালে রাস্তায় আমরা হনুমানটিকে দেখতে পাই। খবরটি ছড়িয়ে পড়লে মানুষের ভিড় বাড়তে থাকে।আমরা হনুমানটিকে কলা খেতে দিয়েছি। বন বিভাগকে বিষয়টি জানানো হয়েছে।

jagonews24

সহকারী বন সংরক্ষক মো. আল মামুন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছে। হনুমানটিকে উদ্ধার করতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। রাতেও উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

বন বিভাগের বেতাগী বিটের ভারপ্রাপ্ত বিট কর্মকর্তা সুভাষ চন্দ্র রায় জাগো নিউজকে বলেন, হনুমানটি নির্দিষ্ট জায়গায় অবস্থান করে না। কখনো নিয়ামতি, কখনো নলসিটি, আবার কখনো মহেশপুর অবস্থান করে। একেক সময়ে একেক স্থানে ছোটাছুটি করে। একে ধরার মতো কোনো উপায় আমাদের জানা নেই। তবে এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আমাদের কথা হয়েছে। প্রাণীটিকে উদ্ধার করে বরগুনার বন্যপ্রাণী অভয়ারণ্যে অবমুক্ত করা হবে।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]