কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঘরে আগুন দিয়ে গৃহবধূকে হত্যাচেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ১১ অক্টোবর ২০২১

মেহেরপুরের গাংনীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর ঘরে আগুন দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে পারভেজ নামের এক যুবকের বিরুদ্ধে।

রোববার (১০ অক্টোবর) দিনগত রাতে উপজেলার ভোলাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। এতে নগদ টাকাসহ অন্তত ২০ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

ভুক্তভোগী গৃহবধূ জানান, তার স্বামী তিন বছর ধরে সৌদি আরবে থাকেন। এ সুযোগে প্রতিবেশী পারভেজ তাকে নানাভাবে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় রোববার সন্ধ্যায় মারধর করেন। পরে গভীর রাতে ঘরে আগুন ধরিয়ে দেন।

পরে প্রতিবেশীরা টের পেয়ে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে ও ফায়ার সার্ভিসে খবর দেন। বামন্দী ফায়ার সার্ভিসের একটি টিম ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে নগদ পাঁচলাখ টাকা ও অন্যান্য মালামালসহ অন্তত ২০ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

Gangni-P

এদিকে অভিযুক্ত পারভেজ জানান, ওই ভাবির সঙ্গে তার কোনো রকম যোগাযোগ নেই। গভীর রাতে আগুনের ঘটনা টের পেয়ে সকলেই আগুন নেভাতে যায়। এখানে সন্দেহ ও উদ্দেশ্যমূলকভাবে দোষারোপ করছে।

বামন্দী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইসহাক আলী জানান, গভীর রাতে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। পরে ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে কী কারণে আগুনের সূত্রপাত তা জানা যায়নি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, আগুনের ঘটনায় ওই গৃহবধূ একটি অভিযোগ দিয়েছেন। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আসিফ ইকবাল/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]