দক্ষ মানবসম্পদ না হলে দেশের উন্নয়ন সম্ভব নয়: প্রাণিসম্পদ মন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ১১ অক্টোবর ২০২১

দক্ষ মানবসম্পদ না হলে দেশের উন্নয়ন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম।

সোমবার (১১ অক্টোবর) পিরোজপুর সদর উপজেলার শহীদ ওমর ফারুক মিলনায়তনে ‘মধ্যম আয়ের দেশে উন্নীত বাংলাদেশ : তারুণ্যের ভাবনায় মিট দ্য মিনিস্টার’- শীর্ষক সংলাপে এ কথা বলেন তিনি।

প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, পিরোজপুরসহ দেশের সব পর্যায়ের উন্নয়নে কাজ করছে সরকার। কারিগরি শিক্ষায় উদ্বুদ্ধ হলে বেকারত্বের সংখ্যা কমবে।

তিনি বলেন, ভালোভাবে পড়াশোনা করে নিজেদের স্বাবলম্বী করে গড়ে তুলতে হবে। আদর্শভাবে শিক্ষিত হলে কখনো কোথাও বাধাগ্রস্ত হতে হবে না। নিজেদের স্বনির্ভর করে গড়ে তুলতে হলে সব বিষয়ে নিজেদের অভিজ্ঞতা থাকতে হবে।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বশির আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলাম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গৌতম নারায়ণ রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]