নাতনিকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল দাদিরও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ১৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

জামালপুরের সরিষাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতনির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বলারদিয়ার গ্রামের মানিক চন্দ্র শীলের মেয়ে পূজা রানী (১২) ও তার দাদি সুমতি রানী (৭০)। পূজা পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে গরুর জন্য বাড়ির পাশে ঘাস কাটতে যায় পূজা রানী। এ সময় হালকা বৃষ্টি শুরু হলে বাতাসে বিদ্যুতের লাইনের খুটি ভেঙে পড়ে। এতে বিদ্যুতের তারের সঙ্গে সে জড়িয়ে যায়। তার চিৎকারে দাদি সুমতি রানী ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় তিনিও তারে জড়িয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাদের হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি বেগম বলেন, সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উৎসবের মধ্যেই এক পরিবারে দুজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা মেডিকেল অফিসার ফারহানা নাঈম বাঁধন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]