পছন্দের প্রার্থীর মনোনয়নপত্র জমা দিতে গিয়ে প্রাণ গেলো শিক্ষকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ১৭ অক্টোবর ২০২১
ফাইল ছবি

বগুড়ার শেরপুরে পছন্দের প্রার্থীর সঙ্গে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে যাত্রীবাহী বাসের চাপায় নিহত হয়েছেন মোজাম্মেল হক মন্ডল (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষক।

রোববার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা পরিষদের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামের মৃত মোবারক আলীর ছেলে। তিনি স্থানীয় খামারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. নাজির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিম পাশে সড়ক পার হচ্ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোজাম্মেল হক। এসময় ঢাকাগামী এসআই ট্রাভেলস পরিবহনের দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহতের স্বজন ও পারিবারিক সূত্র থেকে জানা যায়, দ্বিতীয় দফায় আগামী ১১ নভেম্বর এই উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী রোববার (১৭ অক্টোবর) ছিল মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেওয়ার শেষ দিন। সে অনুযায়ী উপজেলার খামারকান্দি ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আফজাল হোসেনের সমর্থক হিসেবে তার সঙ্গে মনোনয়নপত্র জমা দিতে উপজেলা নির্বাচন কার্যালয়ে যান শিক্ষক মোজাম্মেল হক মন্ডল। মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়।

হাইওয়ে পুলিশের শেরপুর গাড়ীদহ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনার পরপরই চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]