কুড়িগ্রামে বিষপানে শিক্ষিকার আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০১:১০ পিএম, ১৮ অক্টোবর ২০২১
ফাইল ছবি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী (৩৮) নামের এক স্কুলশিক্ষিকা বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। রোববার (১৭ অক্টোবর) দিবাগত উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের মধ্য ভরতের ছড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত শিল্পী উপজেলার মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলামের স্ত্রী এবং সোনাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাদের ঘরে দুটি মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে স্বামীর সঙ্গে ঝগড়া হয় শিল্পীর। এর জেরে স্বামীর ওপর অভিমান করে রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঘরে থাকা ইঁদুর মারা বিষ পান করেন তিনি। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হয়। রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। পরে মরদেহ বাড়ি নিয়ে আসা হয়।

এ বিষয়ে বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী মোল্লা বলেন, স্বামীর সঙ্গে ওই স্কুলশিক্ষিকার ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে ইঁদুর মারা বিষ খেয়ে আত্মহত্যা করেন।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, শুনেছি ওই স্কুলশিক্ষিকা বিষপানে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় জিডিমূলে মামলা হবে।

মো. মাসুদ রানা/ইএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]