বগুড়ায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:৩৫ এএম, ১৯ অক্টোবর ২০২১

বগুড়ার শিবগঞ্জে নুর মোহাম্মদ নামে এক গরু ব্যবসায়ীর ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় চাকুসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার দাশড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে সিদ্দিক (৫০), একই গ্রামের মৃত জলিলুর রহমানের ছেলে রাজিব (৩২) ও জয়পুরহাট জেলার কালাই থানার কাথাইল গ্রামের আব্দুস ছালামের ছেলে ছামসুল (৪২)।

সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিবগঞ্জ থানার পালিকান্দা গ্রামের গরু ব্যবসায়ী নুর মোহাম্মদ বুড়িগঞ্জ হাট থেকে গরু কেনার জন্য বাড়ি থেকে বের হন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি স্থানীয় খয়রাপুকুর বাজার থেকে সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। এসময় অটোরিকশায় আরও দুই যাত্রী বসে ছিলেন। দুপুর ১২টার দিকে কানতারা নামক স্থানে পৌঁছালে যাত্রীবেশী দুই ছিনতাইকারী চাকুর ভয় দেখিয়ে নুর মোহাম্মদের কাপড়ের ব্যাগে থাকা ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে তারা পালিয়ে যাওয়ার সময় নুর মোহাম্মদের চিৎকারে স্থানীয়রা ওই তিন ছিনতাইকারীকে আটক করে।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিন ছিনতাইকারীকে হেফাজতে নেয় থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি চাকু ও ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়। গ্রেফতার তিনজনের নামে ব্যবসায়ী নুর মোহাম্মদ বাদী হয়ে মামলা করেছেন। সে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

ইউএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]