বগুড়ায় জন্মনিবন্ধন করলেই মিলছে তোয়ালে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ১৯ অক্টোবর ২০২১

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভায় শিশু জন্মের এক থেকে ৪৫ দিনের মধ্যে জন্মনিবন্ধন করলেই মিলছে উপহার। পৌর মেয়র ব্যক্তিগতভাবে প্রতি শিশুর জন্য তোয়ালে উপহার দিচ্ছেন। তার দেওয়া এ উপহার পেয়ে খুশি মনে বাড়ি ফিরছেন নবজাতক শিশুর বাবা-মা।

পৌরসভা সূত্রে জানা যায়, পৌর নাগরিকদের শিশুর জন্মনিবন্ধনে উদ্বুদ্ধ করতে মেয়র নিজস্ব অর্থায়নে উপহার দেওয়ার ঘোষণা দেন। পৌরসভার বাসিন্দারাও তাতে সাড়া দিয়ে স্বতঃস্ফূর্তভাবে সন্তানের জন্মনিবন্ধন করাচ্ছেন।

উপহার পেয়ে নবজাতক শিশুর মা শাপলা খাতুন বলেন, নিজ তাগিদেই সন্তানের জন্মনিবন্ধন করাতে এসেছিলাম। এ সময় মেয়রের পক্ষ থেকে তোয়ালে উপহার পেয়ে বেশ ভালো লাগছে।

নন্দীগ্রাম পৌরসভার মেয়র আনিছুর রহমান বলেন, ডিজিটাল পৌরসভা গড়ার অঙ্গীকার নিয়ে আমি পৌর নির্বাচনে অংশ নিয়েছিলাম। বর্তমানে আমি আমার নির্বাচনী ইশতেহারের সেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম, তা পূরণ করার জন্য কাজ করছি। উপহারের তোয়ালে বড় কিছু না, শুধু সাধারণ মানুষকে উৎসাহিত করতেই এ উপহার দিচ্ছি।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]