মাদক মামলায় কারাবন্দি সেই শ্রমিকলীগ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ১০:৫০ এএম, ২০ অক্টোবর ২০২১

মাদক মামলায় কারাবন্দি বরগুনা জেলা শ্রমিকলীগের আহ্বায়ক আবদুল হালিম মোল্লাকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্য ৭টায় বরগুনা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক জরুরি সভার মাধ্যমে পৌর শ্রমিকলীগ, উপজেলা শ্রমিকলীগ ও জেলা শ্রমিকলীগের যৌথ সম্মতিতে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

জরুরি সভার সভাপতিত্বে করেন জেলা শ্রমিকলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা।

এ বিষয়ে বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা জাগো নিউজকে বলেন, দলের গঠনতন্ত্র অনুসারে মাদক মামলায় দণ্ডপ্রাপ্ত আবদুল হালিম মোল্লাকে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী জেলা শ্রমিকলীগের আহ্বায়কের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে সোমবার (১৮ অক্টোবর) মাদক মামলায় বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাহিদ হাসান বরগুনা জেলা শ্রমিকলীগের আহ্বায়ক আবদুল হালিম মোল্লাকে এক বছরের সশ্রম কারাদণ্ডসহ এক হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৬ ডিসেম্বর রাত সোয়া ১টার দিকে ২০ গ্রাম গাঁজাসহ আবদুল হালিম মোল্লাকে বাড়ির সামনের রাস্তার ওপর থেকে আটক করে। পরে তদন্ত করে দণ্ডপ্রাপ্ত ওই আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]