মধুপুরে গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:১৪ এএম, ২২ অক্টোবর ২০২১

টাঙ্গাইলের মধুপুরে ইয়াসমিন (১৯) নামে এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) উপজেলার কুড়াগাছা ইউনিয়নের গরম বাজার এলাকার ধরাটি টানপাহাড় থেকে উদ্ধার করা হয় মরদেহটি।

ওই এলাকার একটি জলপাই গাছের পাশে দুর্বৃত্তরা গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নুরুন্নবীকে আটক করা হয়েছে।

নিহতের চাচা জুলহাস উদ্দিন জানান, নুরুন্নবীর সঙ্গে পারিবারিক সমঝোতায় ইয়াসমিনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে কলহের জের ধরে শ্বশুর বাড়ির লোকজন ইয়াসমিনের ওপর নির্যাতন করতো। এক বছর আগে তার একটি ছেলে জন্ম হয়। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ধরাটি টানপাহাড় এলাকায় একটি জলপাই গাছের নিচে ইয়াসমিনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়। মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৃহবধূর শাশুড়ি নূরজাহান বেগম জানান, তাদের নতুন বাড়িতে কাজ চলছে। তিনি সেখানে ছিলেন। ছেলের বউ একাই বাড়িতে ছিল। কীভাবে কী হয়েছে আমরা জানি না।

মধুপুর-ধনবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার শাহীনা আক্তার জানান, খুনের রহস্য উদঘাটনে মধুপুর থানার পরিদর্শক (তদন্ত) মুরাদ হোসেন ও দ্বিতীয় কর্মকর্তা আব্বাস উদ্দিনের নেতৃত্বে একটি টিম মাঠে নেমেছে।

আরিফ উর রহমান টগর/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]