নোয়াখালী হাসপাতালে দুই আনসার সদস্যের ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২৬ অক্টোবর ২০২১

সিএনজিচালিত অটোরিকশা রাখা নিয়ে বাগবিতণ্ডায় ছুরিকাঘাতে নোয়াখালীর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের দুই আনসার সদস্যকে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা সোয়া ১১টার এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- লক্ষ্মীপুরের রামগতি উপজেলার মো. ছিদ্দিক উল্যাহর ছেলে মো. মিলাদ হোসেন (৪২) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রুস্তম ব্যাপারীর ছেলে মনসুর হোসেন (২৮)।

হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গুরুতর আহত মনসুরকে ঢাকায় পাঠানে হয়েছে আর মিলাদের জেনারেল হাসপাতালে অস্ত্রোপচার করা হচ্ছে। দুজনের অবস্থাই গুরুতর।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে হাসপাতালের ভেতরে সিএনজিচালিত অটোরিকশা রাখাকে কেন্দ্র করে কয়েকজন যুবকের সঙ্গে আনসার সদস্যদের বাগবিতণ্ডা হয়। পরে এক যুবক ছুরি দিয়ে দায়িত্বরত দুই আনসারকে আঘাত করেন।

এদিকে এ ঘটনার পর হাসপাতালের কর্মকর্তা কর্মচারীরা কাজ বন্ধ রেখে হাসপাতালের সামনে বিক্ষোভ করেন। তারা এ ঘটনায় দোষীদের গ্রেফতার করে শাস্তি দাবি জানান।

এ বিষয়ে নোয়াখালী সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]